সোমবার, ২৯ ফেব্রুয়ারী, ২০১৬

একটি ফানুশের ইতিকথা...(2nd Part)


   অর্ণব কি ভেবে বলেছিলো...অনিতা আজও ভাবছে। এটুকু মনোযোগ দিয়ে কেউ তো দেখেনি আগে। মনে কিছু একটা চলছে। নাহ,এই কথা শুনে না। ওকে আগে দেখতাম তাও।। কি চাহনি ওর... আমি ওকে দেখি,কিন্ত ওকে বুঝতে দিতে চাইনা। ও জেনেও কি করবে?! চাইবে আমার জীবন গুছিয়ে দিতে...
ওর এই পথচলা হবে অনেক দুরূহ! আমি তা সহ্য করতে পারবোনা। কারণ এইবার হৃদয় ভাঙ্গার আওয়াজেই যে আমি মানসিকভাবে মৃত হয়ে যাবো। ওকে জিজ্ঞাসা করতে মন চায়,”কেন তুই আমাকে এতো ভালবেসেছিস?” আমি এখন তোর মাঝেই ডুবে আছি। এখনো Loyal আছি। তোর ভাবনা ভুলতে পারিনা,এই আমার মনটা আমাকে তোর কথা ভুলতেই দিলো না।

আজও আমি নার্ভাসনেস কাটিয়ে উঠতে পারলাম না। আমি তো তোকে নিয়েই চলছি। আমার সত্ত্বাতে মিশে আছিস। সৃষ্টিকর্তা যাতে তোকে তোর ভালোটা দিক!

একলাই ভালো। তোকে ছাড়া সমঝোতা করতে কিছুতেই রাজি না। আমি তোকে বলে দিতে চাই,আমি পারফেক্ট না। তোর পছন্দের সুন্দরীদের মতন আমার চুল বাতাসে উড়ে না। বাবার কাছ থেকে সময় পাইনি। সব নিজে শিখতে হয়েছে,কিন্তু অর্ণবের কথা ভুলতে পারেনি আজও...




(কাহিনী চলবে...
কারো জীবনের সাথে মিলে গেলে আমি দায়ী নই। সখের বশে গল্প লেখা...আবারও তিন দিন পর নেক্সট পর্ব নিয়ে হাজির হবো।।)
Follow me on Twitter-Ayesha Nusrat (@ayeshanusrat941)
Subscribe my Youtube Channel- Ayesha Nusrat (https://www.youtube.com/channel/UCShhtstWcnzaY89GvnLi3lw)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন